নায়িকা রাইমা ইসলাম শিমু এক দশকের বেশি সময় ধরে অভিনয় জগতে।

সেপ্টেম্বর ০২ ২০২০, ১৫:৩৫

Spread the love

পৃথিবীর কথা  অনলাইন ডেস্ক::- ১৯৯৮ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘বর্তমান’
সিনেমা দিয়ে রুপালি পর্দায় তার অভিষেক হয়। একে একে অভিনয় করেছেন ৫০ টিরও বেশি নাটক।
অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসবেও দর্শকরা তাকে পর্দায় পেয়েছে। দেখতে দেখতে রাইমা ইসলাম শিমু চলচ্চিত্র ও নাটকের ক্যারিয়ার এক দশকের দোরগাড়ায়।

তিনি বাংলাদেশের অনেক গুনী পরিচালকের সাথে কাজ করেছে। মরহুম চাষী নজরুল ইসলাম, পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু, এ জে রানা,শরিফুদ্দিন খান দ্বীপু, এনায়েত করিম, শবনম পারভীন, এছাড়া অভিনয় করেছেন
বর্তমান সময়ের বাংলাদেশের সুপারস্টার শাকিব খান,চিত্রনায়ক রিয়াজ,অমিত হাসান,বাপ্পারাজ,জাহিদ হাসান ও মোশারফ করিম সহ- অনেক গুণী অভিনেতা দের সাথে অভিনয় করেছেন।

এ প্রসঙ্গে তিনি বলেন,‘দীর্ঘ এই ক্যারিয়ারে মানুষের কাছে কৃতজ্ঞতার শেষ নেই। বিশেষ করে আমার ওস্তাদ জাহাঙ্গীর আলম ও আরও বেশ কয়েকজন আছেন, যাদের সহযোগিতা না পেলে এতদূর আসতে পারতাম না।
এছাড়া অভিনয় জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি দর্শকের ভালোবাসা।’l

রাইমা ইসলাম শিমুঃ তিনি বলেন এছাড়া,আরো বেশ ক’জন নাট্যনির্দেশকের নাটকে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন শিমু। বলেন আমি যেন আমার অভিনয়ের জন্য মানুষ আমাকে মনে রাখেন। সামনে আমার অনেক সময়। এই সময়টাকে অভিনয়ে নিজেকে গড়ে তুলতে চাই। চাই সবার সহযোগিতা।

এ ছাড়া নতুন ধারাবাহিক নাটকে কাজ করছেন।
“ফ্যামিলি ক্রাইসিস” সাম্প্রতিক কাজ এবং অন্য বিষয় নিয়ে সিলেট ভূমি মুখোমুখি হয়েছিলেন শিমু।

এই গুণী অভিনেত্রী সর্বমোট ২৩ সিনেমাতে অভিনয় করে সবার কাছে অভিনেত্রী হিসেবে পরিচিতি লাভ করেছেন।

কোন কাজে ব্যর্থ হলে ভাববেন না আপনার জীবন শেষ। বরং ভাবুন এটা আপনার জীবনের একটা ‘কমা’ মানে স্বল্প বিরতি, ‘ফুলস্টপ’ বা শেষ নয়। তাই তার সাফল্য জীবনে অভিনেত্রী হিসেবে বাংলার ঘরে ঘরে ছড়িয়ে উঠুক এই কামনা করি।

নিউজটি সংগ্রহ করেছেন, কামাল আহমেদ দূর্জয়।