পৃথিবীর কথা | কানাইঘাটে রাতের অন্ধকারে বোরকা পরে ঘরে ঢুকে তিন সন্তানের জননীকে ধর্ষণ।

কানাইঘাটে রাতের অন্ধকারে বোরকা পরে ঘরে ঢুকে তিন সন্তানের জননীকে ধর্ষণ।

মার্চ ০৪ ২০২১, ১১:১৬

Spread the love

কানাইঘাট প্রতিনিধিঃ- জুবায়ের হাসান শিপু বয়স ২৭ সিলেট সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক। তাহার বাড়ি সিলেট জেলার কানাইঘাট উপজেলার আগতালুক গ্রামে, মৃত শাহাব উদ্দীনের ছেলে, সে একজন কুখ্যাত ধর্ষক বলে এলাকায় অনেক অভিযোগ রয়েছে। বিভিন্ন সময় আকাম-কুকাম করে বেড়ায়।সর্বশেষ তিন সন্তানের জননী এক বিধবা নারীর ধর্ষক এই জুবায়ের। অভিযোগ উঠেছে, বোরকা পরে গরীব ওই নারীর ভাঙা ঘরের দরজা কেটে গৃহে প্রবেশ করে অস্ত্রের মুখে ধর্ষণ করে। ওই নারী ধর্ষক জুবায়েরের প্রতিবেশি, একই গ্রামের।

ভিকটিম নারীর রয়েছে তিনটি শিশু সন্তান ১১ বছর বয়সী একটি মেয়ে, ৮ ও ৪ বছর বয়সী দুইটি ছেলে। ছোট ছেলেকে মাত্র কয়েক মাসের রেখে প্রায় সাড়ে তিন বছর আগে মারা যান তার স্বামী। বিধবা নারীর তিন সন্তানের বড় দুই জন ছিল তাদের মামার বাড়িতে। ওই সুযোগে ১৯ তারিখ রাত ১২:০০ টার পর পরই বোরকা পরিহিত অবস্থায় দরজা কেটে গৃহে ঢুকে ধর্ষণ করে। যাওয়ার সময় বিধবা নারীর মোবাইল নম্বর নিয়ে যায়। পরের ফোন করে বলে সে আবারো আসবে। সুযোগ না দিলে ক্ষতি করবে।

ঘটনাটি অভিযুক্ত জুবায়ের চাচা নুরুদ্দিন, জসীম মৌলভী, স্থানীয় মুরব্বী মাওলানা আব্দুল আজিজ, মেম্বার বদরুল ইসলামসহ অন্যদের জানানো হয়। কানাইঘাট থানায় মামলাও করা হয়। ঘটনার ১২ দিন অতিবাহিত হলেও আসামীকে এখনো ধরা হয়নি। শুনেছি, আসামী গ্রেফতারে পুলিশ আন্তরিক। যাহোক, আমরা চাই এই ঘটনার সুষ্ঠু বিচার।
Post by Ehshanul Haque jasim

সর্বশেষ নিউজ