ছাতক থেকে চুরি হওয়া ৪টি গরু সিলেটের শাহপরান থানায় আটক, গ্রেফতার ১।

মার্চ ১৫ ২০২১, ১৩:৫০

Spread the love

নিজেস্ব প্রতিবেদনেঃ- গত ১০-০৩-২০২১ ইংরেজি বুধবার আনুমানিক সকাল ৬ ঘটিকার সময় বাইপাস রোড দাসপাড়া এলাকার ৬নং রোড থেকে এসএম পি’র শাহপরান থানার সুরমা গেইট পুলিশ ফাঁড়ির সাব ইন্সপেক্টর কামাল হোসেনের একটি টিম ও স্থানীয় কয়েক জন সাংবাদিকদের সহযোগিতায় অভিযান চালিয়ে মোট ১০ টি গরু সহ ১জনকে আটক করা হয়েছে।

উক্ত আসামি শাহিদ আলী তথ্য ও জবানবন্দি অনুযায়ী জানাযায় তাহার নাম হচ্ছে শাহিদ আলী (৩০) পিতা, সৈয়দ আং হাশিম, ৪নং খাদিম নগর ইউ পি’র কল্ল গ্রামের কসাই বাড়ির ছেলে। এবং তার বড় ভাইদের মধ্যে সাদেক আলী ও ওয়াহিদ আলী নামের এই দুই ভাই নাকি শাহপরান মাজার গেইটের বাজারে খন্দকার মার্কেটে (মনজু মিয়ার গরুর গোস্তো দোকানে) চাকরি করেন।

পরে ওই দিন সকাল ১১ঘটির দিকে শাহপরান থানায় আটক কৃত ১০ টি গরু সহ আসামি শাহিদ আলী কে শাহপরান থানার অফিস ইনচার্জ আনিসুর রহমানের কাছে হস্তানন্তর করেন সুরমা গেইট পুলিশ ফাঁড়ির সহকারী অফিস ইনচার্জ সারোয়ার হোসাইন ভূইয়া। এর মধ্যে ৬টি গরুর মালিকানা পাওয়ার কারণে উক্ত আসামির স্ত্রী ও ভাইদের কাছে ৬টি গরু বুঝাইয়া দেয়া হয়।

এবং বাকি ৪টি গরুর মালিক ছাতক উপজেলার খাসগাঁও ইউ পি’র সিংচাপইড় গ্রামের, আঃ ছুরত (৪০) পিতা,মৃত আফতাব মিয়া নামের ওই ব্যাক্তি শাহপরান থানায় হাজির হইয়া সঠিক তথ্য প্রমান দেয়ার কারণে পর দিন ১১-০৩-২০২১ইং তারিখে ওই ব্যাক্তি ছাতক থানায় একটি মামলা দায়ের করেন যাহার নং (১৩)।
এর পর ওই দিন বিকেল ৩ ঘটি কার দিকে ৪টি গরু সহ আসামি শাহিদ আলী কে ছাতক থানায় হস্তান্তর করা হয়।

ছাতক থানায় আসামি শাহিদ আলী ১৬৪ ধারায় তাহার জবানবন্দি দিয়েছে ও তার সহযোগী আসামি আরো ৫-৬ জনের নামও বলেছেন। উক্ত আসামির জবানবন্দি নিশ্চিত করে জানিয়েছেন ছাতক থানার অফিস ইনচার্জ মোহাম্মদ নাজিম উদ্দীন।
এবং এই মামলায় বাকি আসামি যারা জড়িত রয়েছেন তাদেরকে অতিসত্বর গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন ছাতক থানার অফিস ইনচার্জ।

এবং এই সত্য সংবাদ প্রকাশ করার কারণে পৃথিবীর কথা অনলাইন নিউজ পোর্টাল ও পি কে টিভি অনলাইন চ্যানেল এর মালিক সাংবাদিক মোঃ ফয়ছল কাদিরের বিরুদ্ধে, বিভিন্ন ফেইসবুকের মাধ্যমে মিথ্যা অপপ্রচার ও হুমকি ধামকি প্রদান করা হচ্ছে।

উক্ত বিষয় টি সঠিক তদন্তের জন্য স্থানীয় প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদে সু দৃষ্টি কামনা করছি।