বাগবাড়ি ও মেজরটিলা থেকে ৪ ছিনতাইকারী গ্রেফতার।

এপ্রিল ২৩ ২০২১, ১৬:৫৯

Spread the love

অনলাইন ডেক্সঃ- নগরীর বাগবাড়ি ও মেজরটিলা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ধারালো ছুরিসহ ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা সোয়া ১১ টায় ও সোয়া ১২টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম ও সিনিয়র এএসপি লুৎফর রহমানের নেতৃত্বে র‌্যাব-৯, ইসলামপুর ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মেজরটিলা বাজারের সিদ্দিক প্লাজার সামনে থেকে ২ ছিনতাইকারী ও উত্তর বাগবাড়ী থেকে আরো ২ ছিনতাইকারীকে আটক করে র‌্যাব।

ছিনতাইকারী হলো, মেজরটিলা পুরাতন আবাসিক এলাকার মফিজ উদ্দিনের ছেলে রাইহান আহম্মেদ (২৫), ইসলামপুর ফালগুনী আবাসিক এলাকার আব্দুল লতিফের ছেলে সাজু আহমদ (২৮), দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের (বর্তমানে এ/পি-শ্রাবণী, বাসা নং- ১৯, দক্ষিণ পাঠানটুলা রোড) মো. সফর আলীর ছেলে মো. মাসুম আহম্মেদ (২২) ও দোয়ারাবাজার উপজেলার সুলতানপুর গ্রামের (বর্তমানে এ/পি-রাগীব আলী রোড) মো. আব্দুল আহাদের ছেলে মো. নাঈম আহম্মদ (২০)।

উদ্ধারকৃত আলামত সহ আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন।