র‌্যাব-৯ এর অভিযানে সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানা এলাকা থেকে গৃহবধূ আজমিনা বেগম (২৪) হত্যার প্রধান আসামী এবং সহযোগী গ্রেফতার।

এপ্রিল ২৩ ২০২১, ১৭:৫১

Spread the love

আমিন আহমেদ- গত ২১/০৪/২১ খ্রিঃ তারিখে সুনামগঞ্জের তাহিরপুরে আজমিনা বেগম (২৪) নামে ক্ষত বিক্ষত অবস্থায় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছিল পুলিশ। উক্ত ক্লুলেস হত্যাকান্ডের মূল রহস্য উৎঘাটনের নিমিত্তে পুলিশের পাশাপাশি র‌্যাবেরও আভিযানিক ও গোয়েন্দা দল কার্যক্রম শুরু করে।

পরবর্তীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ইং ২২/০৪/২১ খ্রিঃ তারিখ ১৪.০০ ঘটিকার সময় সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানাধীন জৈতাপুর (জামবাগ) গ্রাম এলাকা হইতে আজমিনা বেগম হত্যার প্রধান আসামী ১। মোঃ গোলাপ মিয়া (৩৬), পিতা- মৃত নাজির হোসেন সহ তার সহযোগী, ২। মোঃ সোহাগ (২২), পিতা- আকরম আলী, ৩। হেলেনা বেগম (৪৫), স্বামী- মোঃ আমির হোসেন, সর্ব সাং- জৈতাপুর (জামবাগ), থানা- তাহিরপুর, জেলা- সুনামগঞ্জ’ দেরকে আটক করে। অতঃপর আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের পরিকল্পনা, কার্যক্রম এবং মোটিভ স্বীকার করে। পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহন করার লক্ষ্যে আটককৃত আসামীদেরকে তাহিরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।