পৃথিবীর কথা | আবারো দিনাজপুরের ঘোড়াঘাটে ফেনসিডিলসহ সেই ভুয়া মহিলা সাংবাদিক শাপলা ও তার স্বামী গ্রেপ্তার। ca-pub-3266865189993050

আবারো দিনাজপুরের ঘোড়াঘাটে ফেনসিডিলসহ সেই ভুয়া মহিলা সাংবাদিক শাপলা ও তার স্বামী গ্রেপ্তার।

Spread the love
Advertisements
Loading...
Advertisements
Loading...

স্টাফ রিপোর্টারঃ- দিনাজপুরের ঘোড়াঘাটে ১৩৫ বোতল ফেনসিডিলসহ ভুয়া এক মহিলা সাংবাদিক ও তার স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন,দিনাজপুরের হাকিমপুর (হিলি) উপজেলার দক্ষিণ বাসুদেবপুর ভীমপুর গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে মুন্না আলী বিহারী শামিম (৪৩) এবং তার স্ত্রী ভুয়া সাংবাদিক পরিচয়দানকারী শাপলা বেগম ওরফে সাংবাদিক সৃষ্টি চৌধুরী (৩৪)।

জানা যায়, আজ শনিবার (১ মে) গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের রানীগঞ্জ বাজার এলাকায় রাত্রীকালীন ডিউটি করছিল পুলিশের একটি টিম। ভোর ৫টায় দ্রুত গতিতে ছুটে চলা সন্দেহভাজন একটি মোটর সাইকেলকে থামার সংকেত দিলে চালক সংকেত অমান্য করে দ্রুত গতিতে ছুটে যায়।

পরে সড়কের আরো একটু সামনে উপ-পরিদর্শক হাবিবের নেতৃত্বে ডিউটিতে থাকা পুলিশের আরেকটি টিম খবর পেয়ে মোটর সাইকেলটিকে থামানোর চেষ্টা করে। চালক আবারো কৌশলে গাড়ি ঘুড়িয়ে পালানোর চেষ্টা করে।

Advertisements
Loading...
Loading...

পরে পুলিশ ধাওয়া দিয়ে মোটর সাইকেলটিকে আটক করলে তারা সাংবাদিক পরিচয় দেয়। পুলিশের সন্দেহ হলে তাদের কাছে থাকা একটি ব্যাগে তল্লাশি চালিয়ে ১৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে এবং স্বামী-স্ত্রী দম্পতিকে আটক করে।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন, তারা ভুয়া সাংবাদিক পরিচয় দিয়ে দীর্ঘদিন থেকে মাদকের ব্যবসা করে আসছে। গ্রেপ্তার ভুয়া সাংবাদিক শাপলা বেগমের নামে জয়পুরহাট জেলায় মাদকের দুইটি মামলাসহ মোট তিনটি মামলা রয়েছে এবং তার স্বামীর বিরুদ্ধেও বিভিন্ন থানায় দুইটি মাদক মামলা রয়েছে।

ওসি আরো বলেন, শাপলা বেগম নিজেকে দৈনিক সরেজমিন বার্তা, হাওর বার্তা এবং সত্যের বানী পত্রিকার সাংবাদিক বলে পরিচয় দেয়। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আজ শনিবার (১ মে) বিকেলে দিনাজপুরের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ নিউজ