পৃথিবীর কথা | শাহপরাণ থানার পিরের বাজার এলাকার এক তরুণী নিখোঁজ : ৬ দিনেও মেলেনি সন্ধান। ca-pub-3266865189993050

শাহপরাণ থানার পিরের বাজার এলাকার এক তরুণী নিখোঁজ : ৬ দিনেও মেলেনি সন্ধান।

Spread the love
Advertisements
Loading...
Advertisements
Loading...

নিজস্ব প্রতিবেদক ::  সিলেট শহরতলীর পীরের বাজার থেকে নিখোঁজ হয়েছেন রাজিয়া সুলতানা (২০) নামের এক যুবতি। গত রোববার (২৩ মে) সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার পিরের বাজার এলাকা থেকে সে নিখোঁজ হয়।

নিখোঁজ যুবতি সিলেট সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডস্থ পীরেরচক গ্রামের সাইফুল ইসলামের মেয়ে।

এদিকে নিখোঁজের ৬ দিনেও তার কোনো সন্ধান না পাওয়ায় মঙ্গলবার (২৬ মে) এসএমপির শাহপরাণ (রহ.) থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন নিখোঁজ যুবতির পিতা সাইফুল ইসলাম। জিডি নং-১২৮১ (তাং-২৬/০৫/২০২১ইং)।

জিডিতে উল্লেখ করা হয়, গত ২৩ মে (রোববর) সকাল সাড়ে ৮টার দিকে প্রতি দিনের ন্যায় বটেশ্বরস্থ জালালাবাদ সেনানিবাসে (সেনা কল্যাণ সংস্থা) শেলাই কাজ প্রশিক্ষণের জন্য ঘর থেকে বেড়িয়ে যায়। প্রতিদিন দুপুরে বাড়ি ফিরলেও ওইদিন ফিরতে দেরি হওয়াতে রাজিয়া সুলতানার সাথে যোগাযোগ করার চেষ্ঠা করে ব্যর্থ হয় তার পরিবারের লোকজন।

Advertisements
Loading...
Loading...

পরে আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে অবশেষে থানায় জিডি দায়ের করা হয়েছে।

এতে আরো উল্লেখ করা হয়, রাজিয়া সুলতানার গায়ের রং কালো, বয়স ২০ বছর। বাসা থেকে বেরিয়ে যাওয়ার সময় তার পড়নে ছিলো থ্রী পিছ ও কালো রংয়ের বোরকা।

যদি কোন হৃদয়বান ব্যক্তি রাজিয়া সুলতানার সন্ধান পান বা পেয়ে থাকেন তাহলে সাথে সাথে শাহপরাণ (রহ.) থানায় অথবা তার পিতা সাইফুল ইসলামের সঙ্গে যোগাযোগ (০১৭০৫-২০৬৪৩০) করার জন্য নিখোঁজের পরিবারের পক্ষ থেকে আহবান করা হয়েছে।