পৃথিবীর কথা | আবারো জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকায় নিয়োগ পেলেন সিলেটের ফয়ছল কাদির। ca-pub-3266865189993050

আবারো জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকায় নিয়োগ পেলেন সিলেটের ফয়ছল কাদির।

Spread the love
Advertisements
Loading...
Advertisements
Loading...

নিজস্ব প্রতিবেদকঃ- সততার ফল প্রথমে তিতো হলেও পরবর্তীতে মিষ্টি হয়।
সকল নিন্দুকের মুখে চুনকালি দিয়ে দীর্ঘ ১বছর পরে আবারো ঢাকা থেকে প্রকাশিত জাতীয় “দৈনিক মাতৃ জগত পত্রিকায় “সিলেট বিভাগীয় ব্যুরো প্রধান” হিসেবে স্বপদে বহাল করা হলো।

ঢাকা থেকে প্রকাশিত বহুল আলোচিত জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকায় আবারো সিলেট বিভাগীয় ব্যুরো প্রধান হিসেবে নিয়োগ পেলেন মোঃ ফয়ছল কাদির । এর আগে তিনি প্রায় দেড় বছর এই দৈনিক মাতৃজগত পত্রিকায় কাজ করেছিলেন।

মধ্যে বিরতির প্রায় ১বছর পরে আবারো দৈনিক মাতৃজগত পত্রিকায় কাজ করতে সুযোগ দেয়া হলো। তিনি আবার দীর্ঘ ৬ বছর ধরে বিভিন্ন জাতীয় পত্রিকা এবং নিজস্ব অনলাইন পোর্টাল ও সিলেটের লোকাল কিছু পত্রিকার সাথে কাজ করে আসছেন।
বিভিন্ন সময় তিনি বেশ কয়েকটি পত্রিকার গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছিলেন। তিনি দীর্ঘদিন থেকে সাংবাদিকতা পেশায় সম্পৃক্ত থেকে পেশাগত দায়িত্ব সৎ ও নিষ্ঠার সাথে পালন করায় তাহাকে আবারো জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সিলেট বিভাগীয় ব্যুরো প্রধান হিসেবে নিয়োগ দেয়া হলো।

এই বিষয়টি নিশ্চিত করেন জাতীয় দৈনিক মাতৃ জগত পত্রিকার সম্পাদক ও প্রকাশক খাঁন সেলিম রহমান।

Advertisements
Loading...
Loading...

তিনি বলেন মোঃ ফয়ছল কাদির একজন সাংবাদিক হিসাবে দেশ ও জাতির কল্যানে কাজ করে যাচ্ছেন ।

জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকায় আবারো নিয়োগ দেওয়ায় আন্তরিক ভাবে কৃতজ্ঞতা জানান পত্রিকার সম্পাদক ও প্রকাশক খাঁন সেলিম রহমানসহ পত্রিকার সকল কর্মকর্তা, কর্মচারী ও বিভিন্ন পর্যায়ের প্রতিনিধি দের কে ।

সেই সাথে সকলের কাছে দোয়াও সহযোগীতা কামনা করেছেন এবং তিনি সঠিকভাবে দায়িত্ব পালন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সর্বশেষ নিউজ