পৃথিবীর কথা | মাতৃ জগত পরিবার চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধিদের মত বিনিময় সভা অনুষ্ঠিত।

মাতৃ জগত পরিবার চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধিদের মত বিনিময় সভা অনুষ্ঠিত।

জুন ২৪ ২০২১, ১৯:৪৮

Spread the love

স্টাফ রিপোর্টারঃ- চট্টগ্রামে অলংকার মোড় অভিজাত হোটেল জামানে কনফারেন্স লাউঞ্জে ২২ শে জুন ২০২১ইং রোজ মঙ্গলবার বিকাল ৪ঘটিকায় চট্টগ্রাম মাতৃজগত পরিবারের উদ্দ্যোগে মাতৃ জগত পরিবারের চট্টগ্রাম বিভাগীয় সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মাতৃ জগত টিভির চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো চিফ হাজেরা বিবি লাকী ও মাতৃ জগত টিভির চট্টগ্রাম জেলা ব্যুরো চিফ এস এম জসিম এর পরিচালনায় চট্টগ্রাম বিভাগীয় সাংবাদিক দের এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো চীফ হাজেরা বিবি লাকীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক মাতৃ জগত পত্রিকা সম্পাদক এবং মাতৃ জগত টিভি আইপি চ্যানেলের চেয়ারম্যান বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব জনাব খান সেলিম রহমান। সভায় সভাপতিত্ব ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বারবার নির্বাচিত জনপ্রিয় জনপ্রতিনিধি ও সাবেক প্যানেল মেয়র ড.নিছার উদ্দিন আহমেদ মঞ্জু। উপস্থিত বিশেষ অতিথি বৄন্দুদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম মেট্রোপলিটন পরিবহন মালিক গ্রুপ সভাপতি যুবনেতা বেলায়েত হোসেন বেলাল।

বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম মহানগর উত্তর যুগ্ম সাধারণ সম্পাদক মোঃরিয়াজুল ইসলাম ভুট্টাে।
বাংলাদেশ মানবাধিকার কমিশন পাহাড়তলী থানা শাখা সভাপতি আলহাজ্ব মোঃসোলায়মান হাসান,

বাংলাদেশ মানবাধিকার কমিশন পাহাড়তলী থানা শাখার সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক মোঃ হারুন -উর-রশীদ এম.এ,।
বাংলাদেশ ছাত্র লীগ কেন্দ্রীয় কমিটি সাবেক সহ-সম্পাদক মোহাম্মদ ইয়াসিন আরাফাত।
বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন মাতৃ জগত টিভি ব্যবস্থাপনা পরিচালক মোঃ রিপন সান
জাতীয় দৈনিক মাতৃ জগত পত্রিকার সহ নির্বাহী সম্পাদক রিয়াদুল মামুন সোহাগ ।মাতৃজগত টিভি পরিচালক মোজাম্মেল হক চৌধুরী শওকত।
বঙ্গবন্ধু তথ্যপ্রযুক্তি লীগের সাধারণ সম্পাদক আজম খান।
বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন চট্টগ্রাম সভাপতি মীর সালাহ উদদীন, দৈনিক মাতৃজগত পত্রিকা বিভাগীয় ব্যুরো প্রধান জসিম উদ্দিন রুবেল । দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান ফোরকান চৌধুরী। আকবরশা থানা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আবু সুফিয়ান।চট্টগ্রাম মহানগর আওয়ামী -যুবলীগ নেতা মোঃ মনছুরুল হক মনছুর,যুবলীগ নেতা সগীর আলমসহ মাতৃ জগত পরিবারের চট্টগ্রাম বিভাগীয় সকল সাংবাদিক বিন্দু ,রাজনীতিবিদ ও সমাজসেবক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত প্রধান অতিথি জাতীয় দৈনিক মাতৃজগত পএিকার সম্পাদক ও মাতৃজগত টিভি চেয়ারম্যান খান সেলিম রহমান চট্টগ্রাম ১০নং ওয়ার্ড উত্তর কাট্টলী সফল কাউন্সিল ও সাবেক প্যানেল মেয়র ড.নিছার উদদীন আহমেদ মনজু কে জাতীয় দৈনিক মাতৃজগত পএিকা ও মাত্জগত আইপি টিভি উপদেষ্টা হিসেবে মনোনীত করেন।চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো চীফ হাজেরা বিবি লাকী ও চট্টগ্রাম জেলা ব্যুরো চিফ এস এম জসিম মাতৃজতগ পএিকা ও মাতৃজগত টিভি উপদেষ্টা মনোনীত হওয়ায় ড.নিছার উদদীন আহমেদ মনজুকে ফুল দিয়ে বরণ করেন।

প্রধান বক্তা ড.নিছার উদদীন আহমেদ মনজু বলেন –
আমি সব সময় সুখে দুখে মাতৃজগত পরিবারের পাশে থাকবো মাতৃ জগত পরিবারে সফলতা কামনা করেন।

সর্বশেষ নিউজ