পৃথিবীর কথা | তাপসী পান্নুর সিনেমা ‘থাপ্পড়

তাপসী পান্নুর সিনেমা ‘থাপ্পড়

জুলাই ০৬ ২০২১, ১২:৫৫

Spread the love

গত বছর মুক্তি পেয়েছিল তাপসী পান্নুর সিনেমা ‘থাপ্পড়’। সিনেমাটি ব্যাপকভাবে প্রশংসিত হওয়ার পাশাপাশি সেরা অভিনেত্রী হিসেবে প্রথমবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পান এই বলিউড তারকা। সম্প্রতি ‘হাসিন দিলরুবা’ নিয়ে নেটফ্লিক্সে হাজির হলেন তিনি। তবে এবার তার সঙ্গে ঘটল উল্টোটা।

‘হাসিন দিলরুবা’ সমালোচকদের কাছে বেশ নেতিবাচক রিভিউ পেয়েছে। ভারতের এক সাংবাদিক টুইট করেছেন, এই সিনেমার মধ্যে আসল বিষয়টাই তিনি খুঁজে পাননি। অথচ একই দিনে মুক্তি পাওয়া হলিউডের ‘দ্য টুমরো ওয়ার’ ব্যাপক পছন্দ হয়েছে তার।

এ ছাড়াও টুইটারে একজন সমালোচক লেখেন, ‘তাপসীর অভিনয় ছবিতে একই রকমের। শুধু পোশাক পরিবর্তন করেছে।’ এমন মন্তব্যে পাল্টা টুইট করেন নায়িকা। ব্যবহার করেন অকথ্য ভাষা। পরে তার সংশোধন করতে তিনি জানান, সমালোচক তাকে ব্যক্তিগত আক্রমণ করেছে।

অন্যদিকে, সাংবাদিকের কথার জবাবে তাপসী বলেন, ‘যে ব্যক্তি তার অভিনয় জীবনের প্রথম তিন বছরে সাফল্য অর্জনে ব্যর্থ হয়েছেন, তার পক্ষে এড়ানো খুব কঠিন। কিন্তু আমি সেই পরামর্শ মাথায় রাখব। চ্যানেলগুলো যখন সস্তা ট্রলিং পর্যালোচনায় বেশি বিশ্বাসযোগ্য মনে হয়, তখন সেটাই খারাপ লাগে।’

উল্লেখ্য, চলতি বছর তাপসীর আরও দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সেগুলো হলো ‘রেশমি রকেট’ ও ‘লুপ লেপ্টা’। এ ছাড়াও তিনি ‘সাবাশ মিঠু’ সহ দুটি তামিল সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন।

সর্বশেষ নিউজ