পৃথিবীর কথা | নগরীর ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর এর ভিআইপি কার্ড ছাড়া সরকারী সহায়তা মিলছে না। জনমনে ক্ষোভের সৃষ্টি।

নগরীর ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর এর ভিআইপি কার্ড ছাড়া সরকারী সহায়তা মিলছে না। জনমনে ক্ষোভের সৃষ্টি।

এপ্রিল ২৭ ২০২০, ১৯:৩৩

Spread the love

সিলেট সদর প্রতিনিধিঃ-  প্রধানমন্ত্রী কতৃক ১৮ নং ওয়ার্ডবাসীর জন্য বরাদ্দ কৃত ৪র্থ কিস্তি ২ মেট্রিক টন চালের অনুমোদনের সহায়তা পাচ্ছেন ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর এ,বিএম জিল্লুর রহমান উজ্জলের নিজস্ব লোক। ওয়ার্ডবাসী বঞ্চিত হচ্ছেন সরকারী সহায়তা।এ নিজে ওয়ার্ডবাসীর মধ্যে চাপা ক্ষোভের সৃষ্টি হয়েছে।এলাকাবাসীর কাছ থেকে কাউন্সিলরের ভিজিটিং কার্ড এর কপি পাওয়া যায়।
ঐ ভিজিটিং কার্ডের ওপর দিকে কাউন্সিলারের সিল ও সাংকেতিক চিহ্ন, সিরিয়েল নাম্বার ও উনার পছন্দের মানুষের নাম দেওয়া আছে। উনি আগের ৩ কিস্তির চাল তুলে সারা ওয়ার্ডে বিতরন না করে উনার প্রিয় কোন এক দোকানে দিয়ে দিয়েছেন এবং উনি চালু করেছেন ভি,আই,পি,কার্ড, উনার দেওয়া ভি,আই,পি(ভিজিটিং কার্ড)কার্ড উনার পরিচিত,পছন্দের ও উনার খাস #ভোটারদের জন্য। একজন খাস লোক মারফত বিলি করেছেন।
যে সকল ভাগ্যবানরা পেয়েছেন তারা ঐ দোকানে গিয়ে ভি,আই,পি,কার্ড জমা দিয়ে তাদের প্রয়োজনীয় বাজার করেন আর কার্ডটি দোকানে জমা দেন,দোকান দার এই কার্ডের অর্ধেক সে রেখে আর বাকী অর্ধেক কাউন্সিলারকে দেওয়া হয় যাতে উনার হিসাব করতে সুবিধা হয়,এ ব্যাপারে খুব শিগ্রই ১৮ নং ওয়ার্ডবাসীর সাথে বসবে এবং পরে মহানগর ও ওয়ার্ড আওয়ামিলীগ পর্যায়ে জানানো হবে বলে জানিয়েছেন ওয়ার্ডবাসী।তাছাড়া প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন তাহারা।

সর্বশেষ নিউজ