পৃথিবীর কথা | কানাইঘাটে প্রবাসীর বাড়ীতে ডাকাতদের হানা: গ্রেফতার ৩

কানাইঘাটে প্রবাসীর বাড়ীতে ডাকাতদের হানা: গ্রেফতার ৩

Spread the love
Advertisements
Loading...
Advertisements
Loading...
  • কানাইঘাট উপজেলার ৭নং দক্ষিণ ইউপির সর্দারমাটি গ্রামের প্রবাসী আবুল কালামের বাড়িতে ডাকাতি করি পালিয়ে যাওয়ার সময় লুন্ঠিত স্বর্ণালঙ্কারসহ তিন পেশাদার ডাকাতকে গ্রেপ্তার করেছে বিয়ানীবাজার থানার পুলিশ। গত (১৯ অক্টোবর) ভোরে উপজেলার চারখাই এলাকার ঘোলাঘাট থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
    গ্রেপ্তারকৃত ডাকাতরা হলেন- ওসমানীনগর উপজেলার খাদিমনগর গ্রামের আরফানুল্লাহর ছেলে খোকন রেজা (৩৬), ছাতক উপজেলার মাধবপুর কালারুকার মৃত হাতিম আলীর ছেলে শফিকুল ইসলাম স্বপন (২৪) ও ছাতকের ঝাউয়া এলাকার বড়কাপন গ্রামের আব্দুল ওয়াদুদের ছেলে মোনায়েম (২৩)।এমাদ উদ্দিন(৪৫) পিতা.্ওয়াজিদ আলী.সাং সর্দারমাটি.কানা্ইঘাট।
    পুলিশ সূত্রে জানা গেছে, তারা কানাইঘাট উপজেলার ৭নং দক্ষিণ বাণীগ্রাম ইউপির সর্দারমাটি গ্রামের আবুল কালামের বাড়িতে ডাকাতি শেষে ফেরার পথে গ্রেপ্তার হন। তাদের কাছ থেকে ১ ভরি ৬ আনা ওজনের স্বর্ণালঙ্কার উদ্ধার করেছে পুলিশ।
    বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, কানাইঘাট এলাকার একটি বাড়িতে ডাকাতি শেষে ফেরার পথে গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতদের গ্রেপ্তার করা হয়েছে। কানাইঘাট থানায় ডাকাতির শিকার হওয়া বাড়ির গৃহকর্ত্রী নাজমা বেগম বাদী কানাইঘাট থানায় ৪ জন কে আসামী করে মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃতদের কানাইঘাট থানায় হস্তান্তর করা হয়েছে । এদিকে খবর পেয়ে সাথে সাথে কানাইঘাট থানায় কানাইঘাট থানা পুলিশের একটি ঠিম ডাকাতি সংঘটিত হওয়া বাড়ী পরির্দশন করেছেন এবং স্থানীয়দের সাথে কথা বলে পালতক ডাকাত এমাদ কে দ্রুত গ্রেফতার এবং ডাকাতি সংঘটিত হওয়া প্রবাসী পরিবারের সদস্যদের সার্ভিক নিরাপত্তার বিষয়ে কথা বলেন। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কানাইঘাট থানার ওসি তাজুল ইসলাম পিপিএম বলেন কানাইঘাটে কোন অপরাধীদের স্থান নেই ওরা যে কেউ হউক ওদের পরিচয় হচ্ছে তারা অপরাধী আমরা তাদের বিরুদ্ধে একশনে যেতে বদ্ধ পরিকর।

সর্বশেষ নিউজ