পৃথিবীর কথা | তামাবিল ব্যবসায়ীদের সাথে অগ্রণী ব্যাংক লিঃ সৌজন্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

তামাবিল ব্যবসায়ীদের সাথে অগ্রণী ব্যাংক লিঃ সৌজন্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

Spread the love
Advertisements
Loading...
Advertisements
Loading...

গোয়াইনঘাট প্রতিনিধিঃ- অগ্রণী ব্যাংক লিমিটেড তামাবিল (এডি) শাখা। ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মহোদয়ের ১০০ দিনের কর্মপরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে শাখার আমাদানি ও রপ্তানিকারকদের সাথে আজ শনিবার ২৭ নভেম্বর তামাবিল চুনাপাথর পাথর ও কয়লা আমদানি কারক গ্রুপ সমিতির নিজস্ব কার্যালয়ে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

Loading...

মোঃ আশরাফুল আলম ব্যবস্থাপক তামাবিল (এডি’র) সঞ্চালনায়। আবদুল লতিফ’র উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান’র সভাপতিত্বে, মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, মোঃ রফিকুল ইসলাম, উপব্যবস্থাপনা পরিচালক। সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আনোয়ারুল ইসলাম, উপব্যবস্থাপনা পরিচালক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, মোঃ আশেক এলাহী, মহাব্যবস্থাপক (রিকভারি) জনাব রূবানা পারভীন, মহাব্যবস্থাপক সিলেট সার্কেল,
মাহমুদ রেজা, উপ-মহাব্যবস্থাপক,সিলেট সার্কেল, মোর্শেদা আক্তার, উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান, সিলেট পূর্ব অঞ্চল,রাশেদা আহমেদ সপ্না, সহঃ মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান, মৌলভীবাজার অঞ্চল, নেহার জ্যেতি পুরকায়স্থ, সহঃ মহাব্যবস্থাপক ও শাখা প্রধান লালদীঘিরপাড় কর্পোঃ শাখা। মোঃ সিলেট পশ্চিম অঞ্চল, বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন এম এ লিয়াকত আলী, তামাবিল চুনাপাথর পাথর ও কয়লা আমদানি কারক গ্রুপে সভাপতি, এসময় বক্তারা বলেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সপ্নের সোনার বাংলা গড়তে আমাদের কার্যক্রম অগ্রণী ব্যাংক লিঃ এর সকল গ্রাহকদের সেবাই অগ্রণী ব্যাংক সকল প্রকার সুযোগ সুবিধা ও অগ্রাধিকার দিয়ে আসছে এরই ধারাবাহিকতায় ভবিষ্যতেও অগ্রণী ব্যাংক সকল প্রকার সুযোগ সুবিধা গ্রাহকদের জন্য চলমান থাকবে ইনশাআল্লাহ।

Advertisements
Loading...

সর্বশেষ নিউজ